1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই-শাল্লায় পুলিশের ইফতারসামগ্রী বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ পুলিশের আয়োজনে জেলা পুলিশের সহযোগিতায় শাল্লা ও দিরাই উপজেলায় ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে গরিব, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে এই ইফতারসামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার দুপুরে শাল্লা থানা প্রাঙ্গণে এবং পরবর্তীতে দিরাই উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতারসামগ্রী বিতরণ করেন জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহ, পিপিএম-সেবা।
শাল্লা থানা এলাকার ১৫০টি এবং দিরাই থানা এলাকার ১৫০টি গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, তেল, ছোলা ইত্যাদি।
অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, বাংলাদেশ পুলিশ তার নিয়মিত যে দায়িত্ব আইন শৃঙ্খলা রক্ষা, এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষা, তার পাশাপাশি বিভিন্ন সময় পুলিশ মানুষের পাশে দাঁড়ায় দেশের গুরুত্বপূর্ণ সময়গুলোতে। এরই অংশ বিশেষ হিসেবে এই মাহে রমজানে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের নির্দেশনায় গরিব দুঃস্থদের মধ্যে ইফতারসামগ্রী দেওয়া হচ্ছে।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, শাল্লা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান, দিরাই থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সগণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com