1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী আ. রাজ্জাকের মতবিনিময়

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আ. রাজ্জাক ভূঁইয়া, সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহ¯পতিবার দুপুরে প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কর্মী-সমর্থকরাও আলোচনায় অংশগ্রহণ করেন।
সাবেক ব্যাংক কর্মকর্তা ও সমাজসেবক আব্দুর রাজ্জাক ভূঁইয়া বলেন, মধ্যনগরে এই প্রথম বারের মতো অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। নবসৃষ্ট উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চেয়ারম্যান পদটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অবকাঠামোগত বিনির্মাণে সৎ, কর্মঠ, সুশিক্ষিত, বিচক্ষণ ও দক্ষ সেবা মননশীল মানুষের প্রয়োজন। এছাড়াও আমি শান্তিতে বিশ্বাসী তাই নিজের সর্বস্ব বিলিয়ে মধ্যনগর সদর, চামরদানী, দক্ষিণ বংশীকুন্ডা ও উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের আপামর জনসাধারণের সেবা করে নিজেকে স¤পৃক্ত করতে চাই। আশা রাখছি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্মানিত ভোটারদের সমর্থন, ভালবাসা, দোয়া ও আশির্বাদ নিয়ে এগিয়ে যাবো।
উল্লেখ্য, আঃ রাজ্জাক ভূইয়া জনস্বার্থে অনেক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার ছোট ভাই বাংলাদেশ পুলিশের এআইজিপি আব্দুল বাতেনের সহযোগিতায়, কাতার চ্যারিটির মাধ্যমে মধ্যনগর ও ধর্মপাশাসহ বিভিন্ন এলাকায় প্রায় অর্ধশত মসজিদ নির্মাণ হয়েছে। মাও ও শিশু কল্যাণ কেন্দ্র, মাদরাসা, মাধ্যমিক বিদ্যালয়, কলেজ নিজস্ব জায়গায় প্রতিষ্ঠা করেছেন। পঞ্চাশটির অধিক পরিবারকে বাসস্থান নির্মাণ করে দিয়েছেন। মধ্যনগর উপজেলা বাস্তবায়নের আন্দোলনের গুরুত্বপূর্ণ
ভূমিকা ও বিগত ২০২২ সালের ভয়াবহ বন্যায় দেশী, বিদেশী ও পারিবারিক উদ্যোগে প্রায় সাড়ে চার কোটি টাকার ত্রাণ সহযোগিতা করেছেন।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি এমএমান্নান, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, প্রেসক্লাবের নির্বাহী সভাপতি আতিক ফারুকী, সাধারণ স¤পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত, দপ্তর স¤পাদক আতাউর রহমান বাশার, কোষাধ্যক্ষ সুরঞ্জন তালুকদার, সদস্য অনুপ তালুকদার অভি, যুবলীগের সাংগঠনিক স¤পাদক কামাল হোসেন, প্রভাষক মামুন মিয়া, মুসলিম উদ্দিন প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com