1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাল্লায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শাল্লায় চব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সামনে ঘোড়া ও আনারস দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। বুধবার (৮ মে) সকালে শাল্লার উপজেলার ৪নং ইউনিয়নের চব্বিশা গ্রামের কেন্দ্রের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, ওইদিন সকাল ৮টা থেকে শাল্লা উপজেলা পরিষদের নির্বাচন শুরু হওয়ার পর থেকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনী মোহন দাস ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকারের সমর্থকরা সকাল থেকেই কেন্দ্রের সামনে অবস্থান নেয়। উভয় প্রার্থীর সমর্থকরা এ সময় নিজেদের প্রার্থীর পক্ষে ভোটারদের কাছে ভোট চান। এক পর্যায়ে ভোট চাওয়াকে কেন্দ্র করে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষ কেন্দ্রের বাইরে হওয়ায় ভোটগ্রহণে কোনো প্রভাব পড়েনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com