1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জে বিএনপির ৩ নেতা বহিষ্কার

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় সুনামগঞ্জের ৩ নেতাসহ সারাদেশের ৭৩ জন নেতাকে প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। সুনামগঞ্জে বহিষ্কৃতদের মধ্যে ২ জন চেয়ারম্যান পদে ও ১ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে আসন্ন প্রথম ধাপের উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছেন। বহিষ্কৃতরা হলেন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী গোলাপ মিয়া, ভাইস চেয়ারম্যান প্রার্থী ছবি চৌধুরী ও শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকার। তাদের মধ্যে গোলাপ মিয়া দিরাই উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। ছবি চৌধুরী সুনামগঞ্জ জেলা মহিলাদলের সহ-সভাপতি ও দিরাই উপজেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন। এছাড়া গনেন্দ্র চন্দ্র সরকার শাল্লা উপজেলা বিএনপি’র সভাপতির দায়িত্ব পালন করছিলেন।
শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পৃথক চিঠিতে তাদের বহিষ্কারের কথা জানানো হয়। চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে তাদেরকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com