1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে বোরো ধান কাটতে গিয়ে সাপের কামড়ে আজাদ মিয়া (৫৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বাউধরন গ্রামের বাসিন্দা ছিলেন।
স্থানীয়রা জানান, বুধবার সকালে আজাদ মিয়া বাড়ির পাশে নিজের জমির পাকা ধান কাটতে যান। এ সময় তাকে বিষধর সাপ কামড়ে দেয়। এতে তিনি মারা যান। সন্ধ্যার পরও তিনি বাড়ি না আসায় স্বজনরা তাঁকে খুঁজতে বের হন। এক পর্যায়ে ধানখেতে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি করে। পরদিন বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লাশটি সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আজাদ মিয়ার ডান পায়ের হাঁটুর নিচে সাপের কামড়ের চিহ্ন আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষধর সাপের কামড়েই তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com