1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘পাগল হাসান চত্বর’ নামকরণের দাবিতে গণস্বাক্ষর

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ছাতকের সুরমা সেতু সংলগ্ন স্থানকে ‘পাগল হাসান চত্বর’ নামকরণের দাবি জানিয়েছেন সুনামগঞ্জের সর্বস্তরের সংস্কৃতিকর্মীরা। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি শুরু হয়েছে। কর্মসূচির প্রথম দিনে সংস্কৃতিকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এই দাবির প্রতি সমর্থন জানান এবং দাবিনামায় স্বাক্ষর করেন।
সংস্কৃতিকর্মীরা জানান, সুনামগঞ্জের তরুণ সংগীতশিল্পী, গীতিকার ও সুরকার মতিউর রহমান ওরফে পাগল হাসান (৩৫) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আমাদের ছেড়ে চলে গেছেন। তাঁর স্মৃতি রক্ষার্থে ছাতকের সুরমা সেতু সংলগ্ন স্থানকে ‘পাগল হাসান চত্বর’ নামকরণের জন্য আমরা দাবি জানাচ্ছি। এই দাবির প্রতি সমর্থন জানাচ্ছেন সুনামগঞ্জের সর্বস্তরের মানুষ। আশাকরি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গণমানুষের দাবির প্রতি সংহতি জানাবে এবং এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।
উল্লেখ্য, ১৮ এপ্রিল সকালে ছাতক উপজেলা শহরের সুরমা সেতুর কাছে বাস ও অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী পাগল হাসান ঘটনাস্থলেই মারা যান। তাঁর বাড়ি ছাতক উপজেলার শিমুলতলা গ্রামে। তাঁর বাবা মৃত দিলোয়ার হোসেন। তাঁর মা, স্ত্রী ও দুই ছেলে আছেন।
ওই দুর্ঘটনায় পাগল হাসানের সঙ্গে থাকা উপজেলার শিমুলতলা গ্রামের বাসিন্দা সাত্তার মিয়াও (৩০) ঘটনাস্থলেই মারা যান। এছাড়া একই দুর্ঘটনায় আহত শিমুলতলা গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com