1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কর্মপরিকল্পনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর অনুপ্রেরণায় গঠিত সুনামগঞ্জ মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ) বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি শাহ আবু নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি মো. রেজাউল হক, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহ-সভাপতি ও জেলা ক্যাবের সাধারণ স¤পাদক সাংবাদিক শাহজাহান চৌধুরী।
মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাধারণ স¤পাদক ও জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন সুজনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, জেলা মহিলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈয়দা রুমা নাসের, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কোষাধ্যক্ষ মুহিবুর রহমান মুহিব, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফারুক আহমেদ সুজন প্রমুখ।
আলোচনা সভা সমন্বয় করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল- এর সিনিয়র রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ নাঈমুর রহমান।
পরে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের নেতৃবৃন্দ অংশ নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com