1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা-২০২৪ এর আওতায় ছাতক উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা ২৪ মার্চ, রবিবার স¤পন্ন হয়েছে। ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়ের সভাপতিত্বে ও জাউয়া বাজার ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক দুলাল মিয়া’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আজাদ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধ’ বিষয়ের বিচারক দোয়ারাবাজার সরকারি কলেজের প্রভাষক তাজুল ইসলাম, ‘গণিত ও ক¤িপউটার’ বিষয়ের বিচারক দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক টিপু সুলতান, ‘দৈনন্দিন বিজ্ঞান/বিজ্ঞান’ বিষয়ের বিচারক সমুজ আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক তৌহিদুল ইসলাম ও ‘ভাষা ও সাহিত্য’ বিষয়ের বিচারক সোনাপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এমদাদুল হক মিলন।
আরও উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের শিক্ষক সঞ্জিত নারায়ণ চৌধুরী, জনতা মহাবিদ্যালয়ের মো. আব্দুল মতিন, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের রিয়াদুল ইসলাম রিয়াদ, গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মো. সাঈদ আনোয়ার, রাজীব চন্দ্র দাশ, সিলেট পাল্প এন্ড পেপার মিল হাই স্কুলের মাহমুদুল হাসান ও সুমিত্রা নন্দী, ছাতক সিমেন্ট ফ্যাক্টরি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফাতেমা বেগম, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের অমরেশ সরকার, ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল হাই স্কুলের বিপুল মন্ডল প্রমুখ। প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্য থেকে দোয়ারাবাজার থেকে আগত বিচারকগণ লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে পনেরো জন সেরা শিক্ষার্থী নির্বাচন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com