1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভারত বিরোধী মিথ্যাচার বিএনপির পুরোনো অভ্যাস : হানিফ

  • আপডেট সময় সোমবার, ২৫ মার্চ, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
ভারত বিরোধী মিথ্যাচার বিএনপির পুরোনো অভ্যাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ভারত বিরোধী মিথ্যাচার করা বিএনপির এটা নতুন কোন বিষয় নয়। সেই ’৭৫ পরবর্তী সময় থেকে পানি চুক্তিসহ নানা বিষয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে ভারত বিরোধী মিথ্যাচার করে আসছে।
মাহবুব উল অলম হানিফ রোববার দুপুরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব প্রয়াত ইহসানুল করিম হেলালের স্মরণসভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।
বিএনপি নেতা রুহুল কবির রিজভির শাল চাদর পুড়িয়ে ভারতীয় পণ্য বর্জন প্রসঙ্গে মাহবুব উল আলম হানিফ বলেন, শীতকালের শালচাদর গরম কালে পুড়িয়ে মানুষের আস্থা অর্জন করা যায় না। আওয়ামী লীগ দেশের জনগণের উপর আস্থাঅর্জনশীল দল।
তিনি বলেন, সেই পাকিস্তানী শাসক গোষ্ঠীর বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে সকল সময়ে জনগণের উপর নির্ভর করেই আন্দোলন করেছে। ১৯৭৯ সালে জিয়াউর রহমানের শাসনামালেও নির্বাচন করে আওয়ামী লীগ জনগণের আস্থা অর্জন করেছে। এই দলের বিরুদ্ধে ভারতবিরোধী মিথ্যাচার করে কোন লাভ নেই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com