1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে শহরের ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। রবিবার সকাল ১০টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট এবং সাধারণ স¤পাদক নোমান বখত পলিন-এর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, যুগ্ম সাধারণ স¤পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা আ.লীগের সাংগঠনিক স¤পাদক শংকর চন্দ্র দাস, জিতেন্দ্র তালুকদার পিন্টু, আসাদুজ্জামান সেন্টু, দপ্তর স¤পাদক অ্যাডভোকেট বিমান কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, যুব ও ক্রীড়া স¤পাদক অ্যাডভোকেট স্বপন রায় সপু, মুক্তিযুদ্ধ বিষয়ক স¤পাদক বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, উপ-প্রচার ও প্রকাশনা স¤পাদক শুভ বণিক, সদস্য লিটন সরকার, শাহারুল আলম আফজল প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com