1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

  • আপডেট সময় সোমবার, ১৮ মার্চ, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
দিরাই আওয়ামী লীগের এমপি ও আল-আমিন চৌধুরী সমর্থকরা পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন। রোববার স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার অনুসারীরা উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দলীয় কার্যালয়ে আলোচনা সভা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ স¤পাদক প্রদীপ রায়সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অপরদিকে বিগত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ আল আমিন চৌধুরীর সমর্থকরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও লঞ্চঘাট রোডের দলীয় কার্যালয়ে আলোচনা সভা করেন। সভায় উপস্থিত ছিলেন চৌধুরী আব্দুল্লাহ মাহমুদ আল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমেদ, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com