1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌরশহরে ৬ বছরের শিশুকে ধর্ষণ

  • আপডেট সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকা ৬ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত শনিবার বিকালে এই ঘটনা ঘটে। ঘটনার পর একই এলাকার অভিযুক্ত ইদ্রিস আলীর ছেলে আলা উদ্দিন (২০) পলাতক রয়েছে।
পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, শিশুটির মা অন্যের বাসায় কাজ করতে ও বাবা ভ্যান নিয়ে বাজারে গিয়েছিলেন। শনিবার বিকেলে নিজ বাড়ির পাশে উঠানে একাই খেলা করছিলো ছোট শিশুটি। এসময় পাশের বাড়ির ইদ্রিস মিয়ার ছেলে আলাউদ্দিন (২০) চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে হাতে ১০ টাকা গুঁজে দেয়। পরে শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুটি কান্না করতে করতে ঘরের বাইরে এলে প্রতিবেশীরা শিশুটির পরনের কাপড় ভেজা দেখতে পান। ঘটনার পরপরই শিশুটির ভ্যানচালক বাবা ও গৃহকর্মী মা শিশুটিকে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।
ঘটনার খবর পেয়ে ওইদিন রাতে সুনামগঞ্জ সদর থানায় পুলিশের এসআই মতিউর রহমান ঘটনাস্থলে যান। রাতভর অভিযান চালিয়ে অভিযুক্তকে ধরতে না পেরে তাকে পালিয়ে যেতে সহযোগিতা করায় আলাউদ্দিনের পিতা ইদ্রিস আলী (৫০), মা দিল বাহার (৪৫), মামাতো ভাই জাহাঙ্গীর (২৫) ও বোনজামাই বিল্লাল হোসেনকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
ভিকটিমের বাবা বলেন, আমি ভ্যানগাড়ি চালাই। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। সন্ধ্যায় বাসায় গিয়ে শুনি পাশের বাসার ইদ্রিস আলীর ছেলে আলাউদ্দিন আমার মেয়েকে ধর্ষণ করেছে। পরে মেয়েকে নিয়ে মেডিকেলে যাই। সকালে থানায় এসেছি। তিনি বলেন, আমার অবুঝ শিশুকে আলাউদ্দিন নিয়ে খারাপ কাজ করেছে। ওর সর্বোচ্চ শাস্তি চাই আমি।
ভিকটিমের মা বলেন, আমার মেয়ের ৬ বছর চলে। দুপুরে কাজ করতে অন্য বাসায় গিয়েছিলাম। সেখান থেকে এসে শুনি আমার বাচ্চাকে ধর্ষণ করেছে। এরপর হাসপাতালে এনে ভর্তি করেছি। এখন থানায় এসেছি। এই ঘটনার ন্যায়বিচার চাই আমি।
ভিকটিমের এক নিকট আত্মীয় বলেন, আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। সবারই মা-বোন আছে। সে মানুষ নয়, পশু। একম পশুর শাস্তি নিশ্চিত করবে প্রশাসন এই আশা করি।
সুরমা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মো. মঙ্গল মিয়া বলেন, আমি রাতে শুনেছি। এটি আমাদের জন্য লজ্জাজনক ঘটনা। অভিযুক্ত আলাউদ্দিনকে পুলিশের কাছে ধরিয়ে দেয়ার জন্য আমরা চেষ্টা করছি। আমাদের অন্য ইউপি সদস্যদেরও বলেছি তাকে ধরে পুলিশে দেয়ার জন্য। এ ধরনের অপরাধীদের প্রশ্রয় দিলে সমাজে আরও এরকম ঘটনা ঘটবে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের গাইনী বিভাগের ডা. লিপিকা দাস বলেন, ভিকটিমের আলামত সংগ্রহ করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।
জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য বলেন, ঘরের ভেতরেও আমাদের কন্যা শিশুরা নিরাপদ নয়। কন্যা শিশুদের নিরাপত্তা নিয়ে আমরা উদ্বিগ্ন। এফআইআরের মাধ্যমে দ্রুত আসামি গ্রেফতারের জোর দাবি জানাই।
সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, শিশু ধর্ষণ সংক্রান্ত বিষয়ে অভিযোগ পাওয়ার সাথে সাথেই মামলা নিবো। এই সংবাদটি পাওয়ার সাথে সাথে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্তকে ধরতে আমাদের অভিযান চলছে। এছাড়াও কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com