1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে দুর্নীতিবিরোধী আলোচনা সভা

  • আপডেট সময় বুধবার, ২০ জুন, ২০১৮

ভ্রাম্যমাণ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক, গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ড. মো. রফিকুল ইসলাম তালুকদার বলেছেন, বর্তমান সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন হচ্ছে প্রতিটি সেক্টরে। এই উন্নয়নের ধারা বজায় রাখতে আ.লীগকে বার বার ক্ষমতায় টিকিয়ে রাখতে হবে। মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও শোষণমুক্ত সমাজ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গত সোমবার দুপুরে তিনি জামালগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এর আগে জামালগঞ্জ উপজেলা সদরে বঙ্গবন্ধু পরিষদ, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও শোষণমুক্ত চাই এই স্লোগানকে সামনে রেখে একটি র‌্যালি বের করা হয়। পরে জামালগঞ্জ অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভীমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন।
ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোর্শেদ চৌধুরী তপন-এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম, জামালগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক গোলাম হাসান আফিন্দী তাপস, জামালগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আল আফাজ জুয়েল, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, জুবেদ আলী, সায়েদ আলী, রোকেল, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা রিপন, মামুন, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আল আমিন, ছাত্রলীগ নেতা মো. নিজাম উদ্দিন, ফয়সাল তালুকদার, মো. ইমন মিয়া, সাফায়েত উল্লাহ, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য তৌফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।
অপরদিকে ড. মো. রফিকুল ইসলাম তালুকদারের নেতৃত্বে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মান্নানঘাট বাজারে মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও শোষণমুক্ত সমাজ চাই এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালি অনুষ্ঠিত হয়। পরে আয়োজন করা হয় আলোচনা সভার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com