1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নয় গ্রুপে বিভক্ত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে নয় গ্রুপে বিভক্ত হয়ে পালন করা হয়েছে দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী। সংগঠনটির নেতাকর্মীদের মিছিল, সমাবেশে শহরের রাজপথ ছিল সরগরম। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরে পুলিশের বাড়তি নিরাপত্তা ছিল চোখে পড়ার মত।
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী’র নেতৃত্বে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শহরের উকিলপাড়া থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে। পরে নেতা-কর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।
জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণের নেতৃত্বে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে আলফাত স্কয়ারে সমাবেশে মিলিত হয়। পরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন অনুসারী ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকী পালনে শহরের ময়নার পয়েন্ট এলাকায় কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করেন। জেলা ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক হাবিব আল হাসান তপু ও সহ-সম্পাদক নাজমুল হক কিরণসহ সংগঠনের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।
এছাড়া ব্যারিস্টার ইমন অনুসারী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন সুনামগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করেন।
এদিকে, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা মুকুট অনুসারী দিপঙ্কর কান্তি দে’র নেতৃত্বে জেলা আ.লীগের কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে।
জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমান অনুসারী ছাত্রলীগ নেতা দেওয়ান জিসান এনায়েত রেজার নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকী পালনে কর্মসূচির আয়োজন করা হয়। এ উপলক্ষ্যে মতিউর রহমানের বাসভবনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মতিউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালামও উপস্থিত ছিলেন।
ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ অনুসারী জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ শহিদুল ইসলামের নেতৃত্বে জেলা শিল্পকলা একাডেমির পুরাতন ভবনে কেক কাটার আয়োজন করা হয়। এছাড়া এ বলয়ের নেতাকর্মীরা আনন্দ র‌্যালি বের করেন।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বরুণ কান্তি দে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা আ.লীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেন।
পৌর মেয়র আয়ূব বখ্ত জগলুল অনুসারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফ উল আলমের নেতৃত্বে পৌরসভা মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে পৌর মেয়র আয়ূব বখত জগলুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা দারুস সালাম শাকিল জানান, সুনামগঞ্জ জেলা সাংগঠনিক সফর করে বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দ অবহিত করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com