1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি রাস্তা দখলের প্রতিবাদে জামালগঞ্জে বিক্ষোভ

  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪

সাইফ উল্লাহ ::
জামালগঞ্জে গ্রামের রাস্তায় জোরপূর্বক দোকান ও বসতঘর নির্মাণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার বেহেলী ইউনিয়নে মশালঘাট গ্রামে এই কর্মসূচি পালন করেন এলাকাবাসী।
প্রতিবাদ সভায় বক্তারা জানান, মশালঘাট গ্রামের মৃত ছাদিম আলীর ছেলে বদরুল হুদা (৫৫), মৃত ছিদ্দিক আলীর ছেলে আসাদ মিয়া (৫৪), একই পিতা রেজাউল (৪২), আব্দুর রউফের ছেলে দোকানদার আসাদুল (৫০)সহ পাবেল (৩০), রুনেল (২২), সাকির মিয়া (২০) সর্ব পিতা বদরুল হুদা জোরপূর্বক সরকারি রাস্তায় বসতভিটা নির্মাণ করেন। বাড়ির সামনে দিয়ে সরকারি রাস্তা। এই রাস্তা দিয়ে জনসাধারণের চলাফেরা। মসজিদ ও মাদ্রাসায় আসা-যাওয়া হয়। রাস্তার উপর ঘরবাড়ি নির্মাণ করা হলে গ্রামবাসীর পক্ষে বাধা দেওয়া হলেও কোনো প্রতিকার মিলেনি।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মশালঘাট গ্রামের গণ্যমান্য ব্যক্তি মাসুদ আলম, অবসরপ্রাপ্ত শিক্ষক সুরতজ্জামাল মাস্টার, সাবেক ইউপি সদস্য এনার হোসেন, কৃষক নজরুল, তফাজ্জাল, শিক্ষার্থী সায়েম ও বায়জিদ প্রমুখ। বক্তারা বলেন, সরকারি রাস্তা দোকানপাট ও বসতভিটা নির্মাণ করে রাস্তা দখল করে আসছে। অচিরেই রাস্তা দখল মুক্ত করার জন্য তারা প্রশাসনের কাছে আবেদন জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com