1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনী এলাকার হাটে-ঘাটে গিয়ে সমস্যার কথা শুনছেন এমপি সাদিক

  • আপডেট সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
নির্ধারিত সভা-সমাবেশের বদলে হুট করে গিয়ে নির্বাচনী এলাকার বিভিন্ন হাট-ঘাটে-বাজারে স্থানীয়দের জড়ো করে ঘরোয়া মতবিনিময় করছেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি ড. মোহাম্মদ সাদিক। গ্রামীণ বাজারের ফুটপাতের বিভিন্ন চায়ের দোকানের সামনে বসে এলাকার সমস্যার কথা শুনছেন। উপস্থিত লোকদের চা-পান খাওয়াচ্ছেন। তাদের সমস্যার কথা শুনে নোট করেও নিয়ে আসছেন।
শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিশ্বম্ভরপুর উপজেলার বাঘমারা পয়েন্ট, সূত্রখলা পয়েন্ট, বসন্তপুর পয়েন্টসহ বিভিন্ন গ্রামীণ বাজারে এভাবেই অনির্ধারিত মতবিনিময় সভা করেন তিনি। হাতের কাছে এমপিকে পেয়ে আবেগাপ্লুত সাধারণ মানুষ নিজেদের সমস্যার কথা তুলে ধরেন।
জানা গেছে, গত ৮ মার্চ রাতে নির্বাচনী এলাকায় আসেন ড. মোহাম্মদ সাদিক এমপি। ৯ মার্চ (শনিবার) দিনভর নির্বাচনী এলাকা সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুরে এভাবেই অনির্ধারিত কর্মসূচিতে নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছেন। গ্রামীণ চায়ের রেস্তোরাঁয় আড্ডা দেন এবং তাদের সঙ্গে এলাকার সমস্যা, সম্ভাবনা নিয়ে কথা বলেন।
ড. মোহাম্মদ সাদিকের ঘনিষ্ঠজনরা জানান, নির্ধারিত সভা-সমাবেশ হলে সাধারণ মানুষ কিছু বলার সুযোগ পায়না। নেতা ও প্রভাবশালীরাই বক্তা হিসেবে থাকেন। তাই সাধারণ মানুষ প্রকৃত অর্থে কি চায় তা জানার সুযোগ মিলেনা। এই বিষয়টি অনুধাবন করে তিনি এভাবে নির্বাচনী এলাকায় অনির্ধারিত কর্মসূচি বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন। যেখানে তিনি সরাসরি বঞ্চিত মানুষের কথা শুনার চেষ্টা করছেন।
বিশ্বম্ভরপুর উপজেলার সূত্রখলা গ্রামের কৃষক জালাল মিয়া বলেন, আমরা এমপি সাহেবকে এভাবে আমাদের মাঝে পেয়ে খুশি। তিনি হুট করে এসে আমাদের কথা শুনেছেন। আমাদেরকে কথা বলার সুযোগ দিয়েছেন। আমরা মন খুলে আমাদের সমস্যার কথা বলেছি।
সুনামগঞ্জ-৪ আসনের এমপি ড. মোহাম্মদ সাদিক বলেন, আমি গত নির্বাচনে জনসভাগুলোতে দেখেছি অসংখ্য মানুষ। তাদের চোখ মুখ দেখে বুঝেছি তারা বঞ্চিত, অনেক কিছু বলতে চায়। কিন্তু নির্ধারিত কর্মসূচি থাকায় তাদের বক্তব্য শোনার সময় ও সুযোগ হয়না। তাই চিন্তা করেছি এভাবে মাঝে-মধ্যে হুট করে এসে বিভিন্ন গ্রামীণ বাজারে এসে অনির্ধারিত মতবিনিময়ে বসবো। তাদের কথা শুনবো। তারাও প্রাণ খুলে কথা বলেছেন। সমস্যা ও সম্ভাবনা অবগত করেছেন। আমি এভাবেই মানুষের আরো কাছে পৌঁছতে চাই।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com