1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সলুকাবাদ স্বেচ্ছাসেবক লীগের ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট সময় বুধবার, ২০ জুন, ২০১৮

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১৩ জুন বুধবার দুপুরে মথুরকান্দি বাজারে ও ১৪ জুন বৃহস্পতিবার সলুকাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কার্যালয় থেকে ৩ শতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।
এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তাগণ বলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এ আসনের সাবেক সংসদ সদস্য হিসেবে এই এলাকার অনেক উন্নয়ন করেছেন। তাই পুনরায় আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকের জন্য তার বিকল্প কোন প্রার্থী নেই। মতিউর রহমানকেই আ.লীগের মনোনয়ন দেয়ার জন্য তারা দাবি জানান।
পৃথক আলোচনা সভায় সভাপতিত্ব করেন সলুকাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হালিম। স্বাগত বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কামাল হোসেন।
ইউপি স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মহিবুর রহমান মানিকের উপস্থাপনায় বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদির আবু মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আলী, অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক হুসেন আলী, সহ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খাতুন, স্বেচ্ছাসেবক লীগ ওয়ার্ড সভাপতি হাদিস মিয়া জসিম, জয়নাল আবেদিন, ইব্রাহিম, আক্তার হোসেন, কবির হোসেন, সিনিয়র ওয়ার্ড সহ-সভাপতি মুক্তার হোসেন, সিদ্দিক মিয়া, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, আবুল কালাম, জহিরুল ইসলাম।
উপস্থিত ছিলেন জাকির হোসেন, মুক্তার হোসেন, দুলাল মিয়া, সন্তান কমান্ড সভাপতি আব্দুস সাত্তার, ইউপি আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com