1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : এমএ মান্নান

  • আপডেট সময় সোমবার, ২ জানুয়ারী, ২০১৭

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের যুগোপযোগী করে তৈরি করতে ভূমিকা রাখছে আ.লীগ সরকার। প্রাথমিক থেকে মাধ্যমিক শ্রেণি পর্যন্ত বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, প্রাথমিক থেকে ¯œাতক পর্যন্ত শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান করছে। তাছাড়া ঝরেপড়া শিক্ষার্থীদের হার কমাতেও আমরা কাজ করে যাচ্ছি। জাতিকে এগিয়ে নিতে ও জনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার।
তিনি রোববার সকালে ডুংরিয়া উচ্চ বিদ্যালয়, পাগলা স্কুল এন্ড কলেজ ও সদরপুর প্রাথমিক বিদ্যালয়ের বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর কবির, অফিসার ইনচার্জ আল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সিনহা, সহকারি শিক্ষা অফিসার আব্দুল বারেক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, হাজী তহুর আলী, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল হক, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু, উপজেলা যুবলীগ সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি মো. নুর হোসেন, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম, শিক্ষক মাওলানা নিজাম উদ্দিন, সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুমা চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com