1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোয়ারায় প্রতিপক্ষের হামলায় নিহত এক

  • আপডেট সময় রবিবার, ১ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার পূর্ব নৈনগাঁও গ্রামে ইউপি নির্বাচনের বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। শনিবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম আবুল কালাম (৪০)।
পুলিশ জানায়, পূর্ব নৈনগাঁও গ্রামের মৃত ইন্তাজ আলী ছেলে আবুল কালাম ও তার প্রতিবেশী ছমছু মিয়ার (৫৫) সাথে বিগত ইউপি নির্বাচন থেকেই বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার রাতে ছমছু তার পক্ষের ২৫ থেকে ৩০ জন লোক নিয়ে কালামের বাড়িতে হামলা চালায়। কালাম ঘর বের হওয়ার পর এলোপাতাড়িভাবে তার পিঠে রাম-দা দিয়ে কোপানো হয়। তার ছোট ভাই সহ অন্যরা তাকে বাঁচাতে এলে তারাও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এ ঘটনায় নিহতের ভাই আব্দুল আজাদ তার প্রতিবেশী রফিক মিয়া, আমির আলীও আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে দোয়ারাজাবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আবুল কালামের সাথে তার প্রতিপক্ষের পূর্ব শত্রুতা ছিল গত ইউপি নির্বাচনে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরেই এ ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com