1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে ট্রাক্টর-অটোরিকসা সংঘর্ষে নিহত ১, আহত ২

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের নতুন হাছননগরের ভুবির পয়েন্ট এলাকায় মাহিন্দ্র ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুই জন আহত হয়েছেন। তারা অটোরিকসাটির যাত্রী ছিলেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম সুরেশ রবি দাস (৪০)। তার বাড়ি শহরের ওয়েজখালি এলাকার পিরোজপুরে। আহতরা হলেন শহরের হাছননগর এলাকার সিএনজি চালক জীবন মিয়া (২০), শহরতলির ইব্রাহীমপুর গ্রামের কৃষ্ণ রবি দাস (৩২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাহিন্দ্র ট্রাক্টরটি ছাদ ঢালাইয়ের সাটারিংয়ের মালপত্র নিয়ে যাচ্ছিল বেপরোয়া গতিতে। এ সময় বুড়িস্থল থেকে সিএনজিচালিত অটোরিকসা শহরে আসছিল। ভুবির পয়েন্টে মাহিন্দ্র ট্রাক্টর ও অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরী বলেন, শহরের ভুবির পয়েন্টে ট্রাক্টর ও সিএনজি’র সংঘর্ষ হয়েছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com