1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয়ভিত্তিক গ্রন্থপাঠ প্রতিযোগিতা শুরু

  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪

স্টাফ রির্পোার ::
জাতীয় গ্রন্থকেন্দ্রের উদ্যোগ ও শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির ব্যবস্থাপনায় সুনামগঞ্জে জাতীয়ভিত্তিক গ্রন্থপাঠ প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার বিকেলে লাইব্রেরি মিলনায়তনে বই বিতরণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু হয়। প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৪৮জন শিক্ষার্থী অংশ নিয়েছে। দুটি গ্রুপে এই শিক্ষার্থী নির্ধারিত বই পড়ে লিখিত প্রতিক্রিয়া জমা দেবে। বিচারকেরা এর মধ্য থেকে প্রতিটি গ্রুপে পাঁচজনকে বিজয়ী ঘোষণা কবরেন। স্থানীয় পর্যায়ে জয়ীরা জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে। সেখানে বিজয়ীরা প্রত্যেকে ১০হাজার টাকা নগদ এবং পাঁচ হাজার টাকার বই উপহার পাবে। প্রতিযোগিতার নির্ধারিত বই হলো ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘একাত্তরের দিনগুলি’।
বইবিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সহ-সভাপতি কবি ও লেখক সুখেন্দু সেন। শুভেচ্ছা বক্তব্য দেন লাইব্রেরির সাধারণ স¤পাদক অ্যাডভোকেট খলিল রহমান, সরকারি জুবিলী উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এ কে এম আজাদ, লবজান চৌধুরী উচ্চবালিকা বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস সাত্তার, লাইব্রেরির সহসাধারণ স¤পাদক দেওয়ান গিয়াস চৌধুরী, লাইব্রেরির সহসাধারণ স¤পাদক ও প্রতিযোগিতার সমন্বয়কারী মো. রাজু আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহীনুর রহমান ও মো. আমিনুল হক, শিক্ষক আবদুল হালিম। বক্তারা শিক্ষার্থীদের বইপড়ায় উদ্বুদ্ধ করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com