1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সকলের সহযোগিতা চাইলেন চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপল

  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপল বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেছেন। বুধবার সকালে শহরের জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেন। এতে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান।
সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চপল মতবিনিময়কালে বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চেয়ে বললেন, আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং আছি। মুক্তিযোদ্ধাদের সকল কাজে আমিও স¤পৃক্ত আছি। আমি আমার দায়িত্ব পালনকালে কোনো অবহেলা করিনি। এই উপজেলার সকল স্থানের রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, নিরাপদ পানি সংকট নিরসন, সর্বোপরি জনমানুষের উন্নয়নে আমি সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।
খায়রুল হুদা চপল বলেন, আমি সব সময় গরীব-দুখি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। এবারও আমি আপনাদের সহযোগিতা চাই। আপনারা সবাই অতীতের মতো আমাকে সহযোগিতা করবেন বলে বিশ্বাস করি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com