1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লালপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
পারিবারিক কলহের জেরে রহমত আলী নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন নিহতের স্ত্রী রাবেয়া খাতুন। রবিবার দিনগত রাত অনুমান ১২টায় সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর দক্ষিণপাড়ায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানান, স্বামী রহমত আলী দুই বিয়ে করেন। এ নিয়ে পরিবারে ঝগড়া লেগে থাকতো। রবিবার রাতেও রহমত আলী ও রাবেয়া বেগমের মধ্যে ঝগড়া হয়।
রাবেয়া বেগমের মেয়ে সুরাইয়া বেগম বলেন, ওইদিন পিতা রহমত আলী ও মা রাবেয়া বেগম এক কোঠায় ঘুমিয়েছিলেন। পাশের কোঠায় ছিলাম আমি। হঠাৎ রাতে মায়ের কান্নাকাটি শুনে গিয়ে দেখি বাবা মারা গেছেন।
স্ত্রী রাবেয়া বেগম বলেন, আমার মেয়ে সুরাইয়া পাশের কোঠায় ঘুমিয়ে ছিল। আমি ও স্বামী ছিলাম একই কোঠায়। হঠাৎ দেখি ফাঁস লাগিয়েছেন। আমি ছেলেকে জাগিয়ে তোলে ফাঁস লাগালো রশি খুলে দেখি স্বামী মারা গেছেন। আমাকে সবাই মারধর করতে চাইলে আমি পালিয়ে আসি অন্যের বাড়িতে।
রহমত আলীর বড় ভাই ইউসুফ আলী বলেন, পারিবারিক কলহে রাবেয়া প্রায়ই আমার চাচাতো ভাইকে মেরে ফেলার হুমকি দিতো। এখন তাই হলো। আমি এটার তদন্তপূর্বক ন্যায়বিচার চাই।
এসআই শাহ আলম বলেন, লালপুরে অপমৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। লাশের পোস্টমর্টেম হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com