1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আমরা আর উদারতা দেখাবো না : মোহাম্মদ নাসিম

  • আপডেট সময় শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
দুনিয়ার কোনো শক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঠেকাতে পারবে না বলে দৃঢ়তা প্রকাশ করলেন চৌদ্দ দলের মুখপাত্র, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেয়া হবে না।
শুক্রবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে চৌদ্দ দল আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
নির্বাচনে বিভিন্ন দলের অংশগ্রহণের বিষয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে, কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং সঠিক সময়েই হবে। দুনিয়ার কোনো শক্তি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঠেকাতে পারবে না। নির্বাচন কমিশনকে বলবো আপনারা এগিয়ে যান। একটি সুন্দর নির্বাচনের জন্য আপনারা কাজ চালিয়ে যান।
নাসিম বলেন, চক্রান্ত শুরু হয়ে গেছে। দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু অতীতের মতো ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নির্দেশনায় ষড়যন্ত্র মোকাবেলার ক্ষেত্রে চৌদ্দদল কাজ করছে এবং করবে।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১৫ আগস্টে হিমালয়সম নেতাকে হত্যা করে যারা উল্লাস করেছিল, বাস্তবে সে হিমালয়ের কিছু হয়নি, হয়েছে ওসব অন্ধদের, যারা জাতীয় শোক দিবসে কেক কেটে উল্লাস করে। এটা কি গণতন্ত্র? গণতন্ত্র মানে কি হত্যা, ষড়যন্ত্র করা? গণতন্ত্র মানে জঙ্গিবাদ-সন্ত্রাস তৈরি করা? গণতন্ত্র মানে কি হাওয়া ভবন তৈরি করা? আমরা আর কোনো উদারতা দেখাবো না। উদারতা দেখিয়ে বঙ্গবন্ধুকে হারিয়েছি। উদারতা দেখিয়েছি বলেই শেখ হাসিনার ওপর হামলা হয়েছে। সুতরাং সব অপরাজনীতি, ষড়যন্ত্র ও অপশক্তিকে আমরা রাজনৈতিকভাবে মোকাবেলা করবো, এ ক্ষেত্রে কোনো ছাড় দেয়া হবে না,- বলেন নাসিম।
নাসিমের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক খালিদ মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন চৌদ্দদলের শরিক সাম্যবাদী দলের সাধারণ স¤পাদক দিলীপ বড়–য়া, জাসদের (একাংশের) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাসদ অন্য অংশের সাধারণ স¤পাদক শিরীন আখতার, জাতীয় পার্টি (জেপি) সাধারণ স¤পাদক শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ স¤পাদক ফজলে হোসেন বাদশা, গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির সাধারণ স¤পাদক শাহাদাৎ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com