1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট সময় শুক্রবার, ২৬ মে, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা কৃষক লীগের ৪১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। অ্যাড. আসাদ উল্লাহ সরকারকে আহ্বায়ক, আব্দুল কাদির শান্তি, শফিকুল ইসলাম শফিক, জুনেদ আহমদ, গৌতম বণিক, বিন্দু তালুকদার, শাহ আলম সেরুল ও ফজলুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়।
আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন মঈনুল হক, অরুণ চন্দ্র দে, মফিজুল হক, সময় রায়, রিংকু চৌধুরী, রাসেল আহমদ, খসরু ওয়াহিদ চৌধুরী, কামরুল হাসান চৌধুরী মোমেন, রফিকুল ইসলাম, মহিবুর রহমান, তারেক মিয়া, সাব্বির আহম্মেদ, তাহের উদ্দিন, গোলাম আকরাম, মোবারক হোসেন, মনোয়ার হোসেন মনু, সাদেকুর রহমান, জাহাঙ্গীর আলম, মাসুদ মিয়া, লিটন চন্দ্র পাল, জোয়েদ হক, সালমা খানম, পাররভীন আক্তার, নিজাম নুর, কমল উদ্দিন, রোকন উদ্দিন, জহিরুল হক, কুতুব উদ্দিন, বিকাশ পাল, আহমেদ আলী, আ. কুদ্দুস, খলিলুর রহমান ও হাবিবুর রহমান।
নতুন কমিটির অনুমোদন হওয়ায় বৃহস্পতিবার দুপুরে শহরে মিছিল সমাবেশ করেছেন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। শহরের পৌর মার্কেট প্রাঙ্গণ থেকে মিছিল বের করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আলফাত স্কয়ারে সমাবেশে মিলিত হয়।
জেলা কৃষক লীগের আহ্বায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির সদস্য তারেক মিয়ার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, শফিকুল ইসলাম শফিক, বিন্দু তালুকদার, ফজলুর রহমান, সদস্য মফিজুল হক, রিংকু চৌধুরী, রাসেল আহমদ, রফিকুল ইসলাম।
এছাড়া মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলী আমজদ, শামছুল হক, শামছুল আলম, সদস্য জাহের মিয়া, সিদ্দিকুর রহমান, সাবেক যুবলীগ নেতা আবু তাহের তালুকদার, আনোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com