1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে কটাক্ষ : জামায়াত নেতা সোহেলের বিরুদ্ধে মামলা রেকর্ডভুক্ত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
জেলা ছাত্র শিবিরের সাবেক প্রভাবশালী নেতা, জামায়াত-শিবির পরিচালিত শিশু সংগঠন ফুলকুঁড়ির সাবেক জেলা পরিচালক ও জামায়াতের বর্তমান রোকন রুহুল আমিন সোহেলের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা রেকর্ডভুক্ত হয়েছে। মঙ্গলবার শহরের আরপিননগর এলাকার মুক্তিযোদ্ধা সন্তান ও সংস্কৃতিকর্মী জহির আহমদ সোহেল-এর অভিযোগের প্রেক্ষিতে মামলাটি রেকর্ডভুক্ত হয়।
জানা যায়, সম্প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস দেন আলহেরা জামেয়া’র শিক্ষক ও জামায়াত নেতা রুহুল আমিন সোহেল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সুধীজনের মতবিনিময় সভায় অভিযোগ করেছেন শহরের আরপিননগর এলাকার মুক্তিযোদ্ধা সন্তান ও সংস্কৃতিকর্মী জহির আহমদ সোহেল। অভিযোগের প্রেক্ষিতে ওই জামায়াত নেতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে নির্দেশ দেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। পরে মুক্তিযোদ্ধা সন্তান জহির আহমদ সোহেল থানায় অভিযোগ দায়ের করেন।
জানা গেছে, কয়েকদিন আগে রুহুল আমিন সোহেল নামের ওই জামায়াত নেতা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সুনামগঞ্জ সফরকে কটাক্ষ করে তার ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেন। তিনি লিখেন, ‘রাষ্ট্রপতির আগমণে/ মাছ গেল নির্গমনে/প্রধানমন্ত্রীর অবদান/৩০ এপ্রিলের তুফান/ আবুল মাল আসছেন…’। এছাড়াও তিনি তার ফেসবুক আইডি থেকে বরাবর রাষ্ট্র, সরকার ও মুক্তিযুদ্ধের বিরোধিতা করে লিখছেন। ২০১৩ সালের ২৮ ডিসেম্বর তিনি শেখ হাসিনাকে ‘পাগল’ আখ্যায়িত করে ‘সোনার বাংলা আজ শ্মশানে পরিণত হয়েছে’ বলেও এই মন্তব্য করে। তবে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে দেওয়া পোস্টটি ইতোমধ্যে সরিয়ে নিয়েছেন তিনি।
জানা গেছে, যুদ্ধাপরাধী সাঈদীর রায়ের বিরুদ্ধে সুনামগঞ্জ শহরে জামায়াত-শিবিরের যে তা-ব হয়েছিল তার অগ্রভাগে ছিল এই রুহুল আমিন সোহেল। সরকারের আইন শৃঙ্খলা বাহিনী জামায়াত-শিবিরের নাশকতার বিরুদ্ধে সুনামগঞ্জে যত অভিযান পরিচালনা করে সাংবাদিক পরিচয় ভাঙিয়ে অভিযানের খবর আগেই জামাত শিবিরের কাছে পৌঁছে দিতো সে। এভাবে তিনি দীর্ঘদিন ধরে এখন সাংবাদিকতার নাম ভাঙিয়ে জামায়াত শিবিরের প্রচারণার পাশাপাশি সোর্স হিসেবে কাজ করছেন।
সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ জানান, জামায়াত নেতা রুহুল আমিন সোহেলের বিরুদ্ধে জহির আহমদ সোহেলের দায়েরকৃত মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com