1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তদন্তকারী কর্মকর্তারা আদালতে না এলে ব্যবস্থা : আইজিপি

  • আপডেট সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

সুনামকণ্ঠ ডেস্ক ::
জঙ্গিসহ বিভিন্ন মামলায় পুলিশের তদন্তকারী কর্মকর্তারা সমন অনুযায়ী ইচ্ছাকৃতভাবে আদালতে না এলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিচালক একেএম শহীদুল হক। শুক্রবার বিকেলে দিনাজপুর পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।
পুলিশের মহাপরিচালক আরও বলেছেন, ‘শুধু জঙ্গি নয়, সরকারি কর্মকর্তা বিশেষ করে পুলিশের তদন্তকারী কর্মকর্তারা যেসব মামলার সাক্ষী, তাদেরকে অবশ্যই সমন অনুযায়ী নির্ধারিত তারিখে আদালতে হাজির হতে হবে। তাদের মধ্যে ইচ্ছাকৃতভাবে কোনও অনীহা প্রকাশের নজির নেই। যদি থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো আমরা।’
একেএম শহীদুল হক জানান, এখন মামলার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তাদের আইডি নম্বর ও মোবাইল নম্বর উল্লেখ করে দেওয়া হয়, যেন তাদেরকে খুঁজে পাওয়া যায় অনায়াসে। এছাড়া আদালত সময় দিয়ে যদি সমন জারি করে তাহলে প্রয়োজনে তদন্তকারী কর্মকর্তার সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দেওয়ার জন্য পুলিশ হেডকোয়ার্টার সহযোগিতা করবে।
শুক্রবারের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে আরও ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি ও মহাপরিচালকের সহধর্মিণী বেগম শামসুন্নাহার, দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com