1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তন্দ্রাচ্ছন্ন চালক : লেগুনা উল্টে ৭ পুলিশ আহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার ধর্মপাশা-জয়শ্রী সড়কের হাড়গুর নামকস্থানে লেগুনা উল্টে পুলিশের এসআই, এএসআইসহ সাতজন আহত হয়েছেন। রোববার রাত ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে তিনজনকে ওইদিন রাতে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, লেগুনায় করে রোববার রাত ৮টার দিকে ধর্মপাশা থানার একদল পুলিশ রাত্রিকালীন টহলে বের হন। রাত ১২টার দিকে ওই লেগুনাটি হাড়গুর নামক স্থানে গেলে লেগুনা চালক হোসেন মিয়া (২২) তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। এতে লেগুনাটি উল্টে গিয়ে ওই সড়কের নিচে পড়ে যায়। এতে ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল আলম (৪০), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রতন মিয়া (৩৫), গোলাম মেহেদী (৩৮), খন্দকার মোস্তাফিজুর রহমান (৩৬), কনস্টেবল জিয়াউর রহমান (২৫), আমিরুল ইসলাম (২৪), ইমরান হাসান ওরফে পলাশ (২৪) আহত হন।
আহতদের মধ্যে এএসআই গোলাম মেহেদী, খন্দকার মোস্তাফিজুর রহমান ও কনস্টেবল আমিরুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। চালক পলাতক রয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আরিফুর রহমান বলেন, ওই তিনজনের মাথায় গুরুতর আঘাত থাকায় তাদেরকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ধর্মপাশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, থানার জিপটি নষ্ট। তাই বাইরে থেকে একটি লেগুনা রিকুজিশন করে রোববার রাতে রাত্রিকালীন টহল ও গ্রেপ্তারি পরোয়ানা অভিযানে থানার একদল পুলিশ বের হয়। চালক তন্দ্রাচ্ছন্ন থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com