1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলেন নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নূরুল হুদা মুকুট আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেছেন। সোমবার সকালে তিনি নবনির্বাচিত সদস্যদের নিয়ে জেলা পরিষদ কার্যালয়ে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জর্জেচ মিঞা-সহ জেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তাদের ফুল দিয়ে বরণ করেন।
পরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের সভাপতিত্বে জেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নূরুল হুদা বলেন, জনপ্রতিনিধি ভোটে আমি আজ জেলা পরিষদের চেয়ারম্যান। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি আমার কাজ সৎভাবে পালন করব। আপনারা আমাকে সহায়তা করবেন। জনপ্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের সকল সমস্যা সমাধান করা হবে। আমি নির্বাচনের সময় যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা বাস্তবায়ন করব।
এ সভায় জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com