1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জলমহাল নিয়ে সংঘাত জারুলিয়ায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন, মামলা হয়নি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
দিরাইয়ে জলমহাল দখল নিয়ে সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার ২৪ ঘণ্টা কেটে গেলেও এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। তবে ঘটনা তদন্তে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে আদেশ দিয়েছে জেলা প্রশাসন।
গত মঙ্গলবার দুপুরে দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের জারুলিয়া জলমহাল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহত হন। আহত হন আরো বেশ কয়েকজন।
নিহত তিন জনের মধ্যে তাজুল ইসলামের ময়না তদন্ত সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং শাহারুল ইসলাম ও উজ্জ্বল মিয়ার ময়নাতদন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল বুধবার সম্পন্ন হয়। বিকেলে তাজুল ইসলামের লাশ দাফন করা হয়। সন্ধ্যায় শাহারুল ইসলাম ও উজ্জ্বল মিয়ার লাশ তাদের গ্রামের বাড়িতে নামাজের জানাজা শেষে দাফন হয়। তিন জনের লাশ এলাকায় পৌঁছলে আত্মীয় স্বজনের আহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। নিহতের স্বজনদের কান্নায় এলাকার পরিবেশ ভারি হয়ে উঠে।
এদিকে ঘটনার পর থেকেই ঘটনাস্থলে একটি অস্থায়ী পুলিশ ক্যা¤প স্থাপন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. হারুন-অর-রশীদ। তিনি বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। অস্থায়ী পুলিশ ক্যাম্পে পর্যাপ্ত পুলিশও মোতায়েন করা হয়েছে যাতে কোন অনাকাক্সিক্ষত ঘটনা না ঘটে।
তবে কোন পক্ষই এখন পর্যন্ত কোন মামলা দায়ের করেনি বলে জানিয়ে পুলিশ সুপার বলেন, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবার ও অন্যান্যদের সাথে যোগাযোগ করা হচ্ছে যাতে তারা অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com