1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট : জামালগঞ্জ ও দোয়ারা দল বিজয়ী

  • আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক কাপ টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ এর ৪র্থ ম্যাচে জামালগঞ্জ উপজেলা স্কুল ক্রিকেট টিম এইচএমপি উচ্চ বিদ্যালয়কে ৫১ রানে হারিয়ে জয়লাভ করে। সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচে এইচএমপি উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে ব্যাটিংয়ে নামে জামালগঞ্জ উপজেলা স্কুল দল। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে জামালগঞ্জ। দলের হয়ে আনাস ৪৫ বলে সর্বোচ্চ ৬১ ও প্রিন্স ২৫ বলে ২৫ রান করেন। এইচএমপি স্কুলে নোবেল ২টি ও আশিক ১টি উইকেট লাভ করেন। জবাবে ব্যাটিংয়ে নেমে এইচএমপি উচ্চ বিদ্যালয় ১৬ ওভার ব্যাট করে সব ক’টি উইকেট হারিয়ে ৯৬ রান করতে সক্ষম হয়। দলের হলে তুহিন ১৭ ও রায়হান ১০ রান করেন। ফলে জামালগঞ্জ ৫১ রানের ব্যবধানে জয় পায়। জামালগঞ্জ উপজেলা স্কুল টিমের আল আমিন ১৬ রান দিয়ে ৩ উইকেট এবং সাগর ৯ রান খরচ করে ২ উইকেট পান। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন জামালগঞ্জ উপজেলার আনাস।
ম্যাচ শেষে মো. রেজওয়ানুল হক রাজার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন প্রাক্তন ক্রিকেটার ও জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন যুগ্ম-স¤পাদক মো. আমিনুল ইসলাম টিপু। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাসুদ আলম চৌধুরী, জুনেল আহমেদ রাজরান, জাহাঙ্গীর কবীর শাহীনুর, মো. ফজলুল হক।
এদিকে ৫ম ম্যাচে দোয়ারাবাজার উপজেলা স্কুল ক্রিকেট টিম ধর্মপাশা উপজেলা স্কুল ক্রিকেট টিমকে ৬১ রানে পরাজিত করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন দোয়ারাবাজার উপজেলার শুভ।
হোসেন আহমেদ রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন প্রাক্তন ক্রিকেটার নাদির আহমেদ। উপস্থিত ছিলেন ক্রিকেট স¤পাদক ও টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব মো. রেজওয়ানুল হক রাজা, শেখ তৈয়বুর রহমান প্রমুখ।
দু’টি ম্যাচে আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. দবির উদ্দিন ও চৌধুরী আহমদ মুজতবা রাজী। স্কোরার হিসেবে ছিলেন আল আমিন রানা ও সবুজ দেবনাথ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com