1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়কে পল্লী বিদ্যুতের খুঁটি ভর্তি ৯ ট্রাক : তিন ঘণ্টা যানজটে যাত্রীরা অতিষ্ঠ

  • আপডেট সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা কারাগার সংলগ্ন সুনামগঞ্জ-সিলেট সড়ক দখল করে পল্লী বিদ্যুতের খুঁটি নিয়ে ৯টি ট্রাক শুক্রবার বিকেল সাড়ে চারটায় অবস্থান করে। এসময় ট্রাক থেকে খুঁটিগুলো নামিয়ে মূল রাস্তায়ই রাখা হয়। মূল রাস্তার উপরে খুঁটি ও ট্রাক থাকায় দু’দিক থেকে আসা যানগুলো আটকা পড়ে।
১০ মিনিটের মধ্যে প্রায় অর্ধ শতাধিক বিভিন্ন ধরনের যানবাহনের ভিড় লাগে। সুনামগঞ্জ শহরের নতুন বাসস্টেশন থেকে জানিগাঁও পর্যন্ত ছিল যানবাহনের দীর্ঘ সারি। প্রায় তিন ঘণ্টার পর যানজট থেকে মুক্তি যান যাত্রীরা। এসময় অনেক যাত্রীকে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।
জানা গেছে, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের নিয়োগকৃত ঠিকাদারদের ৯টি ট্রাক খুঁটি ভর্তি করে হাছনতোরণ এলাকায় জড়ো হয়। এসময় মূল সড়কে গাড়ি রেখে রাস্তার উপরই খুঁটিগুলো ফেলা হয়। ফলে তীব্র যানজট দেখা দেয়। প্রায় তিন ঘণ্টাব্যাপী যানজটে নাকাল হয়ে পড়েন সুনামগঞ্জ-সিলেট যাতায়াতকারী যাত্রীরা। সন্ধ্যা ৭টার সময় খুঁটিগুলো নামানোর পর এবং ট্রাকগুলো সরিয়ে নেয়ার পর যানজট থেকে মুক্তি পান যাত্রীরা। নিজস্ব জায়গার বদলে সরকারি রাস্তায় খুঁটিগুলো জড়ো করে রাখার কারণে এ যানজটের শুরু বলে যাত্রীরা অভিযোগ করেন।
সুনামগঞ্জের জামাইপাড়া আবাসিক এলাকার বাসিন্দা ও গাড়ির যাত্রী দেবাশীষ দাস যীশু বলেন, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ ট্রাক ও খুঁটি দিয়ে সরকারি রাস্তা দখল করে নিজেদের কর্মসিদ্ধি করায় যাত্রীদের প্রায় ৩ ঘণ্টা সময় যানজটে পড়ে দুর্ভোগ পোহাতে হয়েছে। এসময় অনেক অসুস্থ রোগী, বৃদ্ধ ও শিশুরা মারাত্মক কষ্ট পেয়েছেন।
সুনামগঞ্জ পল্লীবিদ্যুতের ম্যানেজার সোহেল পারভেজ বলেন, সুনামগঞ্জে প্রায় সাড়ে ৪ হাজার কি.মি. পল্লীবিদ্যুতের সংযোগ অনুমোদন হয়েছে। ফলে অনেক খুঁটির প্রয়োজন। খুঁটি এনে রাখব এমন নিজস্ব জায়গা আমাদের নেই। তবে সম্প্রতি এই খুঁটি রাখার জন্য আমরা জায়গা কিনেছি। আর এই সমস্যা হবেনা বলে তিনি জানান। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য তিনি দুঃখপ্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com