1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দেশের কাঙ্ক্ষিত উন্নয়নে আওয়ামী সরকারের কোন বিকল্প নেই : এমপি মানিক

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
পরিকল্পনা ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে বিদ্যুতের দাবিতে আন্দোলন করতে গিয়ে অনেকেরই প্রাণ দিতে হয়েছে। হয়রানি-নির্যাতনের শিকার হতে হয়েছে সাধারণ মানুষদের। বর্তমানে বিদ্যুতের জন্য আর আন্দোলন করতে হয় না। সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী এখন দেশব্যাপী চলছে ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার কাজ। আগামী বছরের মধ্যেই ছাতক উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় আসবে। ২০১৮ সালের মধ্যে ছাতক-দোয়ারার প্রতিটি গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত হয়ে উঠবে।
তিনি বলেন, শুধু বিদ্যুতের ক্ষেত্রে নয়, যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্যসহ সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শতভাগে উন্নীত করতে শিক্ষাকে করা হয়েছে বৃত্তিমূলক ও অবৈতনিক। বিগত ৮ বছরে ছাতক-দোয়ারায় আড়াই শ’ কোটি টাকার উন্নয়ন কাজ সাধিত হয়েছে। দেশের কাক্সিক্ষত উন্নয়নে আওয়ামী সরকারের কোন বিকল্প নেই।
রোববার বিকেলে ছাতকের দোলারবাজার ইউনিয়নের খাইরগাঁও-রামপুর গ্রামে বিদ্যুতায়ন, রাস্তাপাকাকরণ ও রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।
হাজী বাবরি মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান চৌধুরী বকুল, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম সোহেল পারভেজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ছাতক থানার অফিসার ইনচার্জ আশেক সুজা মামুন, ছাতক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছানাউর রহমান ছানা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, দক্ষিণ খুরমা ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, ভাতগাঁও ইউপি চেয়ারম্যান মাস্টার আওলাদ হোসেন, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, দোলারবাজার ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়া, আ.লীগ নেতা মোশাহিদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ, আ.লীগ নেতা আফজাল হোসেন, আব্দুল খালিক, যুবলীগ নেতা বিমান ঘোষ, ফারুক আহমদ, ফয়জুল ইসলাম ফজল, ছাত্রলীগ নেতা কৃপেশ চন্দ প্রমুখ।
সভায় আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে এমপি মানিক সুইচ টিপে খাইরগাওঁ-রামপুর গ্রামে বিদ্যুতায়নের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com