1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জুবিলীয়ানদের প্রীতি ফুটবল ম্যাচ : ৬-১ গোলে ২০১০ ব্যাচের জয়

  • আপডেট সময় শুক্রবার, ৮ জুলাই, ২০১৬

মো. আমিনুল ইসলাম::
ঈদুল ফিতরের ২য় দিন শুক্রবার সকাল ১০ টায় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় জুবিলীয়ানদের প্রীতি ফুটবল ম্যাচ । ম্যাচে জুবিলীয়ান ২০০৭ ব্যাচকে ৬-১ গোলের ব্যবধানে হারিয়ে জয় পায় জুবিলীয়ান ২০১০ ব্যাচ। জুবিলীয়ান ২০১০ ব্যাচের হয় রানা ৩ এবং সৃজন, সালেহীন ও কাউসার ১টি করে গোল করেন।
ম্যাচের শুরু থেকেই জুবিলীয়ান ১০ ব্যাচের একের পর এক আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে জুবিলীয়ান ০৭ ব্যাচের ফুটবলাররা। প্রথমার্ধেই রানা’র করা কিকে পরপর ৩টি গোল প্রতিপক্ষের জালে পাঠায় জুবিলীয়ান ১০ ব্যাচ। তার হ্যাট্রিকে ৩-০গোলে এগিয়ে থাকে তারা।
দ্বিতীয়ার্ধের শুরুতেই বদলি খেলোয়াড় হিসেবে নেমে মোহনের দুর্দান্ত ক্রস থেকে অসাধারণ এক গোল করে দলকে ৪-০ তে আরো একধাপ এগিয়ে নেন সৃজন। এরপর ডি বক্সের বাইরে থেকে সালেহীন আরও এক গোল করলে ৫-০ তে নিশ্চিত জয়ের দিকে পৌছে যায় জুবিলীয়ান ১০ ব্যাচ। তারা এসময় একেবারেই চাপমুক্ত। অন্যদিকে ২০০৭ ব্যাচের খেলোয়াড়রা ছিলেন পাল্টা গোলের জন্য মরিয়া। এর ২ মিনিট পরেই ডিফেন্সের ভুলে ১০ব্যাচের জালে পৌঁছে প্রতিপক্ষদল ২০০৭ ব্যাচের ফুটবলার মনিরের পা থেকে আসা একটি গোল । অবশ্য খেলার সময় শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে কাউসার আরও একটি গোল নিশ্চিত করলে ৬-১ গোলের ব্যবধানে বিশাল জয় পায় জুবিলীয়ান ২০১০ ব্যাচ।
দারুণ খেলে জয় পাওয়ায় ম্যাচ শেষে জয়ী দলের অধিনায়ক আরিফকে অভিনন্দন জানান পরাজিত দলের অধিনায়ক আপন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com