1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অপপ্রচারের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

তাহিরপুর প্রতিনিধি ::
অনৈতিক সুবিধা না দেওয়ায় এবং ব্যক্তিগত আক্রোশে ঈর্ষান্বিত হয়ে প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে তাহিরপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বাদাঘাট বাজারে জামুকা থেকে স্বীকৃতিপ্রাপ্ত ও গেজেটভুক্ত ৬ বীর মুক্তিযোদ্ধার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আমির উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন কমান্ডার আলখাছ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা যাদু মিয়া, বীর মুক্তিযোদ্ধা জলিল খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নওশাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।
বক্তারা এসময় বলেন, কেবলমাত্র অনৈতিক সুবিধা না দেওয়ায় গেজেটভুক্ত ৬ মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে অপপ্রচার চালানো হচ্ছে। যা অত্যন্ত নিন্দনীয় ও ঘৃণিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
উল্লেখ্য, চলতি সপ্তাহে তাহিরপুর উপজেলার ৬ বীর মুক্তিযোদ্ধাকে ‘অমুক্তিযোদ্ধা’ দাবি করে উপজেলা সদরে মানববন্ধন করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদের অপর একটি পক্ষ। এরই প্রতিবাদে বুধবার মানববন্ধন কর্মসূচি পালন করেন ৬ বীর মুক্তিযোদ্ধাসহ উপজেলার প্রায় ৩০ জন মুক্তিযোদ্ধা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com