1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাত্রলীগের কমিটি গঠনে চাঁদা নেওয়া যাবে না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কমিটি গঠনের জন্যে জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো ধরনের ফি বা চাঁদা না আদায় করতে নির্দেশনা দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদ। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ স¤পাদক শেখ ওয়ালী আসিফ ইনান সারাদেশের নেতাকর্মীদের প্রতি এই জরুরি সাংগঠনিক নির্দেশনা জারি করেন।
নির্দেশনায় তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা সমমর্যাদার ইউনিট বা সরাসরি কেন্দ্র নিয়ন্ত্রিত মেডিকেল কলেজ, কলেজ ও অন্য ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/ মনোনয়ন ফি/ চাঁদা আদায়/ নির্ধারণ করা যাবে না। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়, মহানগর, জেলা ও অন্য ইউনিট তাদের অধীনস্থ কোনো ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/ মনোনয়ন ফি/ চাঁদা আদায়/ নির্ধারণ করা যাবে না।
সাদ্দাম হোসেন ও শেখ ওয়ালী আসিফ ইনান আরও বলেন, উপজেলা, কলেজ, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড ও অন্য ইউনিট তাদের অধীনস্থ কোনো ইউনিটের নতুন কমিটি গঠনের জন্য জীবনবৃত্তান্ত আহ্বানের সময় কোনো আর্থিক মূল্যমান/ মনোনয়ন ফি/ চাঁদা আদায়/ নির্ধারণ করা যাবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com