রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

Notice :

নরসিংপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী স্বপন মিয়ার গণসংযোগ

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী মো. স্বপন মিয়া। তিনি দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের সারপিন নগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আবদুল মান্নানের পুত্র।
তার সমর্থকরা জানান, আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এবং সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে হাজী স্বপন মিয়াকে নিয়ে চলছে আলোচনা। সচেতন ভোটাররা তাঁকে আদর্শবান-যোগ্য ও সৎ-শিক্ষিত প্রার্থী হিসেবে মনে করছেন।
হাজী স্বপন মিয়া ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে ইতিমধ্যে তিনি নির্বাচনী এলাকার নাছিমপুর, সোনাপুর, মন্তাজনগর, দৌলতপুর, নছরনগর, হাবিব নগর, সারপিনপাড়া, বিরেন্দ্রনগর, খাইরগাঁও, সিরাজপুর, জোয়াইরগাঁও, শ্যামারগাঁও, রগারপাড়, শ্রীপুর, সানিয়াসহ প্রত্যন্ত গ্রামে গণসংযোগ করেছেন। তাছাড়া দলীয় নেতাকর্মী, সর্বস্তরের ভোটারদের সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
হাজী স্বপন মিয়া বলেন, অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত নরসিংপুর ইউনিয়নকে একটি আধুনিক ও সমৃদ্ধ ইউনিয়নে রূপান্তর করতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আগামী ইউপি নির্বাচনে দলীয় নৌকা প্রতীক পেতে আমি আশাবাদী। এলাকার মানুষ আমার পাশে রয়েছেন। দীর্ঘদিন ধরে এলাকার উন্নয়নে সহযোগিতা ছাড়াও এলাকার দুঃস্থ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমি সকলের সহযোগিতা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী