সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৫২ অপরাহ্ন

Notice :

রেডক্রিসেন্টের সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার ::
২০২০ সালের বন্যায় তাহিরপুর উপজেলায় অধিক ক্ষতিগ্রস্ত ২৪১ পরিবারের মধ্যে সহায়তা বিতরণ করেছে সুনামগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটি। সোমবার সকালে মধ্য তাহিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে এই সহায়তা বিতরণ করা হয়।
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের উদ্যোগে সুনামগঞ্জ রেডক্রিসেন্ট কর্র্তৃক তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের অধিক ক্ষতিগ্রস্ত ২৪১টি পরিবারের মধ্যে স্থানীয় পোস্ট অফিসের মাধ্যমে বরাদ্দকৃত পরিবার প্রতি ৪,৫০০টাকা হারে সর্বমোট ১০ লক্ষ ৮৪ হাজার ৫০০ টাকা এবং পরিবার প্রতি ১ প্যাকেট সবজি বীজ বিতরণ করা হয়।
এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রেডক্রিসেন্টের আজীবন সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, ইউনিট কার্যনির্বাহী সদস্য অ্যাড. হায়দার চৌধুরী লিটন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. আবু সাঈদ, ইউনিট লেভেল অফিসার কনিকা তালুকদার, এনডিআরটি সদস্য মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, মো. রাকিব হাসান খান, সিনিয়র যুব সদস্য সেরুজ্জামান সেরু, আব্দুস সালাম, যুবপ্রধান মাছুম আহমেদ, উপযুবপ্রধান-২ সোয়েব আবেদীন, গণসংযোগ ও বিভাগীয় প্রধান শাহজাহান আলম সিদ্দিকী, যুবসদস্য ফাহিমা বেগম, সুমন আহমেদ, মিঠুন, আকাশ, স্বর্ণা, নাহিদ, সিজান ও সুনামগঞ্জ সদর পোস্ট অফিস প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী