মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

Notice :

ব্যবসায়ীদের বিদায় করে আ.লীগে ত্যাগীদের মূল্যায়ন করা হবে : মতিউর রহমান

স্টাফ রিপোর্টার ::
সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, দিরাই পৌরসভায় সদ্য অনুষ্ঠিত নির্বাচনে অনেক কিছু পরিষ্কার হয়েছে। যারা ব্যবসার জন্য দল করে আর যারা দলে থেকেই বিরোধিতা করে তাদের মুখোশ উন্মোচন হয়েছে। আগামী কমিটিতে ব্যবসায়ীদের বিদায় করে ত্যাগীদের মূল্যায়ন করা হবে। নৌকার পক্ষে, জননেত্রী শেখ হাসিনার পক্ষে যাদের অবস্থান তাদের পুরস্কৃত করা হবে। দলে অনেক দুর্বলতা রয়েছে। দলের নেতারা অনেক সমস্যা নিয়ে আমার সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন। দলের সবাইকে নিয়ে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করা হবে।
শনিবার দুপুরে দিরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয় প্রাঙ্গণে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মতিউর রহমান আরও বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন কেউ গৃহহীন থাকবে না। সবাইকে জায়গাসহ ঘর করে দেবেন। হাওর এলাকায় অনেক সমস্যা রয়েছে। যোগাযোগ ব্যবস্থায় আমরা অনেকটা পিছিয়ে রয়েছি। সবাই মিলে এক সঙ্গে কাজ করলে উন্নয়নের ধারাকে গতিশীল করা অনেকটা সহজ হবে। দিরাই-শাল্লা সড়কের নির্মাণ কাজ এ বছর সম্পন্ন করতে সংশ্লিষ্ট প্রকৌশলীদের নিয়ে আলোচনা হয়েছে। এ বছরেই কাজ স¤পন্ন হবে।
দিরাই আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ স¤পাদক লুৎফুর রহমান এওর মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান বুলবুল, নবনিবার্চিত পৌর মেয়র বিশ্বজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, সাংগঠনিক স¤পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, যুবলীগ নেতা মকসুদ আলম, শ্রমিকলীগ নেতা কফিল উদ্দিন, ছাত্রলীগ নেতা সজীব নূর প্রমুখ।
উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক শংকর দাস, উপ-প্রচার স¤পাদক হুমায়ুন রশিদ লাভলু, জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লা চৌধুরী মাসুদ, দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-স¤পাদক আব্দুর রশিদ, সাবেক সমাজ কল্যাণ স¤পাদক আসাদ উল্লা, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর সত্তার, দপ্তর স¤পাদক বিকাশ রায়, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কালাই মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী