1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রঙ্গারচর ইউনিয়ন : চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে ইউনিয়নের হাসাউরা বাজারে এই কার্যালয় উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নানসহ স্থানীয় নেতৃবৃন্দ।
আসন্ন রঙ্গারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান সিলেট বিভাগের সাবেক শ্রেষ্ঠ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
আবুল কালাম আজাদ বলেন, আমি এবং আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। রঙ্গারচর ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলাম। রঙ্গারচর ইউনিয়নে আওয়ামী লীগের দুর্দিনে নেতাকর্মীদের নিয়ে জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়েছি, আন্দোলন সংগ্রাম করেছি। আসন্ন রঙ্গারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com