শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

Notice :

দেশের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না : এমপি শামীমা শাহরিয়ার

সাজ্জাদ হোসেন শাহ্ ::
সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার বলেছেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি ষড়যন্ত্র করছে। তারা ধর্ম নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে দেশে একটি বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করার পাঁয়তারা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের এই অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। নদীতে চাঁদাবাজিসহ সকল ধরনের দুর্নীতি প্রতিহত করতে হাওরবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বুধবার দুপুরে তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শামীমা শাহারিয়ার এমপি কথাগুলো বলেন।
উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ আহ্বায়ক শেখ মোস্তাফার সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগ সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম কে ওয়াহিদ চৌধুরী খসরু ও উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ সিনিয়র যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল শাহ্’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, তাহিরপুর উপজেলা কৃষকলীগ আহ্বায়ক জিল্লুর রহমান, উত্তর শ্রীপুর ইউনিয়ন কৃষকলীগ যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, সদস্য মজিবুর রহমান, উত্তর শ্রীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মহি উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আলতাফ হোসেন প্রমুখ।
এর আগে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। সম্মেলনে শ্রীপুর উত্তর ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের মোট ১৮টি ভোট নেয়া হয়। সম্মেলনে সভাপতি পদে দুই জন ও সাধারণ সম্পাদক পদে ৪ প্রার্থী ছিলেন। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়নি। আগামী দু-একদিনের মধ্যে ফলাফল ঘোষণা করা হবে বলে জানা গেছে কৃষকলীগ সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী