1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইকবাল আল আজাদকে গণসংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মান্নানঘাট বাজারে লালপুর ও সংবাদপুর গ্রামবাসীর উদ্যোগ সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালগঞ্জ সদর ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি অবিদ মিয়া। আওয়ামী লীগ নেতা জাকির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, যুগ্ম সাধারণ স¤পাদক কাজী আশরাফুজ্জামান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার, আওয়ামী লীগ নেতা ও সাচনা বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক আসাদ আল আজাদ, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক স¤পাদক মো. জহিরুল হক তালুকদার, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. মিছবাহ উদ্দিন।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি ও ইউপি সদস্য মো. গোলাম হোসেন, ইউপি যুবলীগের সহ সভাপতি মো. জামাল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী গোলাম কিবরিয়া, সাধারণ স¤পাদক নবী হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান মিন্টু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com