বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১১:০৭ অপরাহ্ন

Notice :

ইকবাল আল আজাদকে গণসংবর্ধনা

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মান্নানঘাট বাজারে লালপুর ও সংবাদপুর গ্রামবাসীর উদ্যোগ সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালগঞ্জ সদর ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি অবিদ মিয়া। আওয়ামী লীগ নেতা জাকির হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, যুগ্ম সাধারণ স¤পাদক কাজী আশরাফুজ্জামান, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাস্টার, আওয়ামী লীগ নেতা ও সাচনা বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক আসাদ আল আজাদ, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক স¤পাদক মো. জহিরুল হক তালুকদার, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. মিছবাহ উদ্দিন।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি ও ইউপি সদস্য মো. গোলাম হোসেন, ইউপি যুবলীগের সহ সভাপতি মো. জামাল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী গোলাম কিবরিয়া, সাধারণ স¤পাদক নবী হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান মিন্টু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী