1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাদকসেবীর হাতে শিশু খুন

  • আপডেট সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরে চার বছরের এক শিশুকে মাথায় উপর্যুপরি পাথর দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে এক মাদকাসক্ত বখাটের বিরুদ্ধে। শুক্রবার দুপুরে শহরের হাছননগর গুজাউড়া এলাকায় এ ঘটনা ঘটে। পাশের সিসিটিভি ক্যামেরায় ওই ঘটনা ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ওই শিশুর নাম এনামুল হক মুসা (তালহা)। সে গুজাউড়া এলাকার নুরুল হকের ছেলে। অভিযুক্ত আব্দুল হালিম (৩০) সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শিশু তালহা শুক্রবার দুপুরে বাড়ির সামনে খেলছিল। এ সময় রাস্তা দিয়ে যাওয়ার পথে আব্দুল হালিম প্রথমে তালহাকে লাথি দিয়ে মাটিয়ে ফেলে দেয়। এরপর একটি পাথর দিয়ে তালহার মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে শিশুটির মাথা থেঁতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।
এদিকে, ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় এক মোটরসাইকেল আরোহীর চিৎকার শুনে বাড়ির লোকজন এসে তালহাকে উদ্ধার করে। পরে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনিত হলে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় তাকে। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা হামলাকারীকে বখাটেকে আটক করে। সে নেশাগ্রস্ত ছিলেন বলে জানান তারা।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ঘটনাটি ধরা পড়েছে। স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে সে অংলগ্ন কথাবার্তা বলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com