রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

Notice :
«» দোহালিয়ায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে কমিটি গঠনের উদ্যোগ «» ৪৯ শিশুকে সংশোধনের সুযোগ দিলেন আদালত «» হাওরের ফসলরক্ষা বাঁধ : অর্থ ছাড় হলেও কাজের খবর নেই «» মেগা প্রকল্পের কাজ শেষ হলে আমূল পরিবর্তন ঘটবে : পরিকল্পনামন্ত্রী «» দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে : জেলা প্রশাসক «» জীবিত বীর মুক্তিযোদ্ধাদের কাছে যাবে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা চিঠি «» ফতেপুর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান সাবেক চেয়ারম্যান প্রবোধ রায় «» দোয়ারায় সেচ প্রকল্পের উদ্বোধন : সুবিধা পাবে সহস্রাধিক কৃষক «» এমপি রতন ও চেয়ারম্যান রোকনকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন «» ৭৬ প্রতিবন্ধী পেলেন রেডক্রিসেন্টের আর্থিক সহায়তা

স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালন

ধর্মপাশা প্রতিনিধি ::
‘ভ্যাকসিন হিরোর সম্মান, স্বাস্থ্য সহকারীর অবদান’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ধর্মপাশা উপজেলা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে কর্মবিরতি পালিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ১০ম দিনের মতো এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর ঘোষণা, ২০১৮ সালে স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা এবং চলতি বছরের ২০ ফেব্রুয়ারি স্বাস্থ্যমন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম বেতন গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ টেকনিক্যাল পদমর্যাদা ও বেতন বৈষম্য নিরসনের দাবি জানানো হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সভাপতি এবং দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. মোজাহিদ মিয়া, উপজেলা কমিটির সিনিয়র সদস্য ও স্বাস্থ্য পরিদর্শক মো. ইনছান মিয়া, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুধাংশু রঞ্জন তালুকদার, সুদীপ কুমার ভট্টাচার্য, মতিউর রহমান, সুরাইয়া বেগম, মহিতুন্নেছা, আব্দুল আজিজ, সদস্য ও স্বাস্থ্য সহকারী মো. জহুরুল আলম, মো. নাজমুল হুদা, সৈয়দ মাহমুদ আলম, দীপক রঞ্জন তালুকদার, মনোয়ারা আক্তার, ইঞ্জিল হক, মো. আবুল হোসেন, মো. ফজলুল হক, জামাল উদ্দিন, তানিয়া সুলতানা, বীনা রাণী রজক, রাহিমা আক্তার, আব্দুল কুদ্দুস-১, আব্দুল কুদ্দুস-২ প্রমুখ।
উল্লেখ্য, গত ২৬ নভেম্বর থেকে এ কর্মবিরতি শুরু হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী