বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:১০ অপরাহ্ন

Notice :

তাহিরপুরে কৃষক লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলা কৃষক লীগের উদ্যোগে বর্ধিত সভা ও কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ধান বিতরণ করা হয়েছে।
উপজেলা সদর পূর্ববাজারে শুক্রবার বিকেলে সভা শেষে পাঁচ শতাধিক কৃষকের মাঝে উচ্চফলনশীল এক প্যাকেট করে ধানবীজ বিতরণ করা হয়েছে।
তাহিরপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক খসরু ওয়াহিদ চৌধুরী’র সঞ্চালনায় বর্ধিত সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম স¤পাদক ও সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি দেওয়ান জয়নাল আবেদীন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক স¤পাদক কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের আইন বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, কার্যনির্বাহী কমিটির সদস্য রেজাউল হক ও সুনামগঞ্জ জেলা আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া।
বর্ধিত সভার পর স্থানীয় কৃষকদের মাঝে বিনামূল্যে উচ্চ ফলনশীল বীজধান বিতরণ করা হয়।
এসময় এমপি শামীমা শাহরিয়ার বলেন, হাওরবাসীর জীবনমানের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। হাওরের একমাত্র ফসল বোরো ধান আগাম বন্যার হাত থেকে রক্ষায় যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন। বীজ ও সার সহজলভ্য করেছেন। এজন্য হাওরে এখন ধানের বা¤পার ফলন হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী