শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন

Notice :

৫ মাধ্যমিক বিদ্যালয়ে ১০০ জোড়া বেঞ্চ বিতরণ

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার ৫টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ১০ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে বেঞ্চগুলো বিতরণ করা হয়।
১০ লাখ টাকা ব্যয়ে ৫টি মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে বিতরণকৃত ১শ সেট বেঞ্চের মধ্যে কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ে ৪০ সেট, চরমহল্লা উচ্চ বিদ্যালয়ে ১৫ সেট, ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে ১৫ সেট, চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে ১৫ সেট এবং জমিরুন নুর উচ্চ বিদ্যালয়ে ১৫ সেট বেঞ্চ বিতরণ করা হয়।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আবুল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদর উপজেলার একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটর শেখ আব্দুর রব, ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ। বাস্তবায়নকারী সদর উপজেলা পরিষদ এবং সহায়তায় স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী