শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন

Notice :

মুদি দোকানে চুরি

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার হাসপাতাল রোডের মা ভ্যারাইটিজ স্টোরে চুরির ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাতে কোনো এক সময় এই চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে দোকানের মালিক জীবন কান্তি তালুকদার রোববার বিকেলে ধর্মপাশায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, দোকানি জীবন কান্তি তালুকদার গত শনিবার সারাদিন বেচাকেনা করে রাত আটটার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়। পরদিন অর্থ্যাৎ রোববার সকাল আটটায় দোকান খুলতে এসে দেখেন দোকানের উত্তর পাশে শাটারে লাগানো তালা ভাঙা অবস্থায় পড়ে আছে। এ সময় তিনি দোকানে প্রবেশ করে দেখেন দোকানের ভেতরের মালামালগুলো এলোমেলো অবস্থায় পড়ে আছে এবং ক্যাশ বাক্স ভাঙা রয়েছে। অজ্ঞাতনামা চোরেরা জীবন কান্তি তালুকদারের দোকান থেকে বিভিন্ন জাতের সিগারেট, মোবাইল রিচার্জ কার্ড, কসমেটিক্স মালামাল, নগদ টাকা, তেল, সুগন্ধিসহ প্রায় ৮৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। খবর পেয়ে রোববার সকালেই ধর্মপাশা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দোকানের মালিক জীবন কান্তি তালুকদার বলেন, ‘কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানিনা। চোরেরা আমার দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৮৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। করোনাকালে এমনিতেই বহুকষ্টে দিনাতিপাত করতে হচ্ছে। আর এই সংকটময় মুহূর্তে দোকানে চুরির ঘটনায় আমি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। কীভাবে এ ক্ষতি পুষিয়ে উঠবো বুঝতে পারছি না।’
ধর্মপাশা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, ‘এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী