1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বেচ্ছাশ্রমে কৃষকের ধান কেটে দিচ্ছে কৃষক লীগ

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা কৃষক লীগের পক্ষ থেকে স্বেচ্ছাশ্রমে খরচার হাওরের কৃষকের বোরো জমির ধান কেটে দেওয়া হয়েছে। মঙ্গলবার সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামের কৃষক নাজমুল হাসানের বোরো জমির ধান কাটা হয়।
ধান কাটায় অংশ নেন জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, সদস্য সচিব বিন্দু তালুকদার, জেলা কৃষক লীগের সদস্য আনোয়ারুল হক, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মুহিবুর রহমান মুহিব, সদস্য হাসান লিটন, সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. হেলাল আহমদ, লালপুর গ্রামের বাসিন্দা কৃষক কামাল আহমদ, কামরুল হাসান, শাহাদত হোসেন, ইকবাল হোসেন, মাহমুদুল হাসান, আল আমিন,জয়নাল মিয়া, সোহাগ মিয়া,শাহীন আহমদ, জমির আহমদ প্রমুখ।
এসময় জেলা কৃষক লীগ নেতৃবৃন্দ হাওরের পাকা বোরোধান জমিতে না রেখে দ্রুত কেটে তোলার জন্য অনুরোধ করেন। পাশাপাশি করোনা ভাইরাস থেকে দূরে থাকতে সতর্কভাবে চলাচল ও সাবান দিয়ে হাত-পা ধোয়ার জন্য অনুরোধ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com