শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫২ অপরাহ্ন

Notice :

নিখোঁজ গৃহবধূর মাটিচাপা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে শিমখেতে মাটিচাপা অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের রতারগাঁও পশ্চিমপাড়া এলাকার একটি শিমখেত থেকে লাশটি উদ্ধার করা হয়। মদিনা আক্তার নামের ওই গৃহবধু এক সপ্তাহ আগে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গড়েরগাঁও গ্রামের দিনমজুর আব্দুস ছত্তারের স্ত্রী মদিনা বেগম (৩৫) গত ৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হন। ওই সময় তার স্বামী ভোলাগঞ্জের কোয়ারিতে শ্রমিকের কাজ করছিলেন। খবর পেয়ে তিনি পরদিন বাড়ি এসে স্ত্রীকে খুঁজতে থাকেন। গত ১৪ ফেব্রুয়ারি তিনি থানায় সাধারণ ডায়েরি করেন। শনিবার বিকেলে পার্শ্ববর্তী রতারগাঁও পশ্চিমপাড়ার জয়নাল আবেদীনের শিমখেতে মাটির নিচে দেবে থাকা একটি ওড়নার অংশ দেখতে পান এলাকাবাসী। তারা এগিয়ে গিয়ে দেখেন মাটিচাপা অবস্থায় এক নারীর মৃতদেহ রয়েছে। তারা তাৎক্ষণিক পুলিশকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।
স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, পরিবারের লোকজন জানিয়েছেন ওই নারী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি এক সপ্তাহ আগে নিখোঁজ হন। তার স্বামী একজন দিনমজুর হিসেবে পাথর কোয়ারিতে কাজ করেন। তিনিই আমাকে স্ত্রী নিখোঁজের বিষয়টি জানিয়েছিলেন। আমি তাকে থানায় সাধারণ ডায়েরি করতে বলেছিলাম। ইউপি সদস্য জাকির হোসেন আরো বলেন, কোন দুষ্কৃতিকারী তাকে হত্যা করে লাশ মাটিতে পুতে রাখতে পারে।
বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, শিমখেত থেকে এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী